রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
রাণীনগরে রেলওয়ের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ

রাণীনগরে রেলওয়ের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ

রহিদুল ইসলাম রাইপ, নওগাঁ প্রতিনিধি :

নওগাঁর রাণীনগর রেলওয়ের জায়গায় অবৈধ ভাবে স্থাপন করা বিভিন্ন স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে রাণীনগর রেল স্টেশনের আশেপাশে গড়ে ওঠা তালিকাভুক্ত ২৫০টি অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদ করা হয়।

এ সময় উপস্থিত থেকে অভিযান পরিচালনা করেন বাংলাদেশ রেলওয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: নুরুজ্জামান।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) তারিকুর রহমান, রাণীনগর রেলওয়ে স্টেশনের মাস্টার আতাউর রহমান প্রমুখ।

এ সময় স্টেশনের উত্তর ও দক্ষিণ দিকে নওগাঁ-নাটোর আঞ্চলিক মহাসড়কের দুই পাশ দিয়ে রেলওয়ের জায়গা ও পুকুর দখল করে স্থায়ী ভাবে গড়ে তোলা বিভিন্ন দোকান, মার্কেট ভেঙ্গে দেওয়া হয়। যতদিন না এই অঞ্চলে রেলওয়ের সকল জায়গা অবৈধ দখল মুক্ত না হচ্ছে ততদিন এই অভিযান অব্যাহত রাখা হবে বলে জানান বাংলাদেশ রেলওয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: নুরুজ্জামান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD