শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
শৃংখলা ভঙ্গের কারনে এমরান আহাম্মদ ভূঁইয়াকে বরখাস্ত করা হয়েছে – আইনমন্ত্রী আনিসুল হক

শৃংখলা ভঙ্গের কারনে এমরান আহাম্মদ ভূঁইয়াকে বরখাস্ত করা হয়েছে – আইনমন্ত্রী আনিসুল হক

ডেপুটি এটর্নি জেনারেল এমরান আহাম্মদ ভূইয়া চাকুরীরত থাকাবস্থায় প্রতিষ্ঠান প্রধানের অনুমতি নিয়ে কথা বলেননি। তিনি সেই শৃংখলা ভঙ্গ করেছেন এবং তিনি সরকারের পদে থেকে সরকার সমন্ধে মিথ্যা কথা বলেছেন। তিনি শেষে যেটা করেছেন, সেটা হল ইনসাবর্ডিনেশন (অবাধ্যতা)। এসব দোষে তিনি দোষী। গত তিনদিন যাবত অপেক্ষা করেছি, তিনি পদত্যাগও করেননি। সেই জন্য তাকে ওই পদ থেকে বরখাস্ত করা হয়েছে। শুক্রবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে ব্রা‏হ্মণবাড়িয়ার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী আনিসুল হক এসব কথা বলেন।
খালেদা জিয়াকে বিদেশে নিয়ে চিকিৎসা করার জন্য বিএনপি নেতাদের বক্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সাজা স্থগিত করে দুটি শর্তে খালেদা জিয়াকে জামিন দেওয়া হয়েছে। আগামী ২৪ সেপ্টেম্বর পর্যন্ত তিনি জামিনে রয়েছেন। এরপর তাদের পরিবারের পক্ষ থেকে আবেদন করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
বর্ধিত সভায় আইনমন্ত্রী আনিসুল হক দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য বলেছেন, বিএনপি-জামাতের অভ্যাসই হচ্ছে ষড়যন্ত্র করা। তারা সামনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে পারবে না। তারা সব সময় পিছনের দরজা দিয়ে, জানালা ভেঙে দরজা তৈরী করে ঢোকার চেষ্টা করবে। বাংলাদেশের জনগন পিছনের দরজা দিয়ে তাদেরকে ক্ষমতায় আসতে দিবে না। নিশ্চিত থাকেন তারা ক্ষমতায় আসতে পারবে না ইনশাআল্লাহ।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে অন্য মাত্রার দেশে, উন্নত মাত্রার দেশে পৌছে দিয়েছেন। ২০১২ সালে বিশ্ব ব্যাংক ও অন্য দাতাদেশগুলো যখন বলল পদ্মা সেতুতে টাকা দিবে না। তখন শেখ হাসিনা বলেছেন নিজেদের টাকায় পদ্মা সেতু করবেন। বাংলাদেশের জনগনের টাকায় পদ্মা সেতু হয়েছে। তিনি তার কথা রেখেছেন। তাঁর আমলে ঢাকায় মেট্রো রেল হয়েছে, এক্সপ্রেস ওয়ে হয়েছে, বঙ্গবন্ধু ট্যানেল হয়েছে। দেশে শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। ভূমিহীনদের ভূমিসহ ঘর দিয়েছেন।
সৈয়দাবাদ সরকারি আদর্শ কলেজ মিলনায়তনে বিনাউটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. কামাল হোসেন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. আবদুল হামিদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রাশেদুল কাওসার ভুইয়া, কসবা পৌরসভার মেয়র মো. গোলাম হাক্কানী, কসবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ছিদ্দিকা, কসবা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী মো. আজহারুল ইসলাম, মো. আনিছুল হক ভূইয়া, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. আবদুল আজিজ, বিনাউটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম খান বেদন, কসবা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন। অনুষ্ঠানে বিনাউটি ইউনিয়ন আওয়ামী লীগের ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD