শনিবার, ২৭ Jul ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
খুলনার দাকোপে সবার মাস্ক পরা নিশ্চিত করতে দাকোপ উপজেলা প্রশাসনের ভ্রাম্যমানআদালত পরিচানা ও আর্থিক জরিমানা

খুলনার দাকোপে সবার মাস্ক পরা নিশ্চিত করতে দাকোপ উপজেলা প্রশাসনের ভ্রাম্যমানআদালত পরিচানা ও আর্থিক জরিমানা

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান
বাড়ীর বাইরে বাধ্যতামুলক মাস্ক পরিধান নিশ্চিত করতে দাকোপ উপজেলা প্রশাসন উপজেলা সদর চালনার ডাকবাংলা
মোড় ও বৌমার গাছতলায় ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ১৩ জন কে আর্থিক জরিমানা করেছে।মাস্ক ছাড়া বাইরে না যাওয়ার ব্যাপারে সতর্ক করে দেওয়া হয়েছে।
আজ ১১মার্চ রবিবার দুপুরের দিকে উপজেলা সদর ডাকবাংলা
মোড় ও বৌমার গাছতলা নামক এলাকায় ভ্রাম্যমান আদালতের
নির্বাহী ম্যাজিস্ট্রেট মিন্টু বিশ্বাস ও সহকারী কমিশনার ভুমি মুতুর্জা খান অভিযান পরিচালনা করেন, এই সময় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যেজিস্ট্রেট মিন্টু বিশ্বাস বলেন করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধির আশাঙ্খা থাকায় সবার মাস্কপরা নিশ্চিত করতে এই অভিযান চালানে হয়েছে।
গন উপদ্রবন বন্ধকরার নিদের্শ প্রদানের পরও তা অব্যহত রেখে অপরাধ করায় পানখালী ইউনিয়নের খাটাইল এলাকার মনজু গাজীর পুত্র শামীম গাজীকে ৫০০০ হাজার=টাকা। সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৬৬ ধারা মতে চালনা বাজারের আবুজাফর শেখে র পুত্র জুয়েল শেখ এর কাছ থেকে ২০০০/= টাকা আর্থিক জরিমানা ও মাস্ক না পরার কারণে দাকোপ উপজেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৩ জনের নিকট থেকে ২৫০০= টাকা আর্থিক জরিমানা আদায় করছে ভ্রাম্যমান আদালতের হাকিম মিন্টু বিশ্বাস। এসময় উপস্হিত ছিলেন দাকোপ থানা পুলিশের অফিসার ইনচার্জ সেকেন্দার আলী সঙ্গীয় ফোর্স।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD