মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
দুর্ঘটনায় মৃত বিজেপি মন্ত্রীর স্ত্রী ও সহকর্মী

দুর্ঘটনায় মৃত বিজেপি মন্ত্রীর স্ত্রী ও সহকর্মী

কলকাতা প্রতিনিধি

সোমবার সন্ধ্যায় কেন্দ্রীয় বিজেপি মন্ত্রী শ্রীপাদ নাইক কর্নাটক এর আলঙ্কায় একটি পথ দূর্ঘটনায় শিকার হয়। ঘটনাস্থলে তার স্ত্রী ও এক সহকর্মীর মৃত্যু হয়েছে ।
পুলিশি সূত্রে জানা গিয়েছে, দূর্ঘটনা কালীন গাড়িতে তার স্ত্রী , সহকর্মীর সহ পরিবারের তার জন সদস্য । সোমবার সকালে ইল্লপুরে পূজো দিতে গিয়েছিল সপরিবারে । পূজো সেরে সন্ধ্যায় বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় । সাতটা নাগাদ টয়েটো গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ভাঙ্গা রাস্তা হ‌ওয়ার কারনে এবং উল্টে যায় । তার স্ত্রী ও সহকর্মী ঘটনাস্থলে মারা যায় এবং শ্রীপাদ সহ আরও দুইজন গুরুতর আহত হয় । পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় । তরিঘড়ি তাদের একটি স্থানিয় হটপিটালে নিয়ে যাওয়া হয় । হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে শ্রীপাদ এর অবস্থা আশঙ্কাজনক ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD