বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
ব্রাহ্মণবাড়িয়ায় শতাধিক শীতার্তদর মাঝ এপি গ্রুপ’র কম্বল বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় শতাধিক শীতার্তদর মাঝ এপি গ্রুপ’র কম্বল বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ
শীতার্তদর পাশ দাঁড়ানা ধনী ও বিত্তশালীদর সকলর নতিক ও মানবিক দায়িত্ব। শীতার্ত হত-দরিদ্র ব্যাক্তিদর পাশ সরকারর পাশাপাশি সমাজর বিত্তশালী ব্যাক্তিদর এগিয় আসত হব। ফসবুক ভিত্তিক সামাজিক সংগঠন ‘এপি গ্রুপ’ এর উদ্যাগ অসহায়-হতদরিদ্র শীতার্তদর মাঝ কম্বল বিতরণ অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্য ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কল) মাহাম্মদ মাজাম্মল হাসন রজা এ কথা বলন। গতকাল শুক্রবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া শহরর কাজীপাড়াস্ কাজী মাহমুদ শাহ্ (রহ.) এর মাজার প্রাঙ্গন অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানর আলাচনা সভায় তিনি আরা বলন- সরকার মাদকর বিরুদ্ধ জিরা টলারন্স ঘাষণা করছ। ব্রাহ্মণবাড়িয়ার আইন-শখলা বাহিনীও ব্রাহ্মণবাড়িয়া থক মাদক নির্মূল দিন-রাত কাজ কর যাছ। মাদক ব্যবসায়ী ও মাদক সবীদর আরা তথ্য আহরণসহ বিভিন অপরাধ দমন বিট পুলিশিং কার্যক্রম শুরু করছ। তিনি বিট পুলিশিং এর বিভিন দিক উল্লখ কর বলন- বিট পুলিশিং কার্যক্রমর কারণ এখন পুলিশর কাছ মানুষক আসত হয় না, পুলিশই জনগণর দারগাড়ায় পঁছ যাছ। এছাড়া এখন আর জিডি করতও থানায় যত হব না। ইতিমধ্য অনলাইন জিডিও চালু করা হয়ছ। জনগণক এর সুবিধা ভাগ করার আহান জানান। ব্রাহ্মণবাড়িয়া জলা পুলিশর এ কর্মকর্তা হতদরিদ্রদর শীত লাঘব এগিয় আসায় ফসবুক ভিত্তিক সামাজিক সংগঠন ‘এপি গ্রুপ’ এর সকল সদস্যদর ধন্যবাদ জানান। সংগঠনর উপদষ্টা সাংবাদিক আরিফুর রহমান আরিফর সভাপতিত্ব ও সাংবাদিক ফরহাদুল ইসলাম পারভজর সঞ্চালনায় অনুষ্ঠিত আলাচনা সভায় বিশষ অতিথির বক্তব্য রাখন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজলা ভাইস চয়ারম্যান এড. লাকমান হাসন, ব্রাহ্মণবাড়িয়া সদর মডল থানার ইন্সপক্টর (তদÍ) মুহাম্মদ শাহজাহান ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি অনার্স কলজর সাবক ভিপি হাসান সারায়ার প্রমুখ। অন্যান্যর মাঝ বক্তব্য রাখন ব্রাহ্মণবাড়িয়া পরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর শাহ্ মাঃ শরীফ ভান্ডারী, একুশ টলিভিশন’র ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মীর মাঃ শাহীন প্রমুখ। সভায় উপস্তি ছিলন কাজীপাড়া পঞ্চায়ত কমিটির সভাপতি কিতাব আলী, বিশিষ্ট সমাজ সবক হাজী মাঃ মানিক মিয়া, শাহ্ জামাল, ব্রাহ্মণবাড়িয়া প্রসক্লাবর সংস্তি ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মজিবুর রহমান খান, দি এশিয়ান এজ এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ও সাপ্তাহিক প্রতিছবি’র সম্পাদক আশিকুর রহমান মিঠু, যমুনা টলিভিশন ও দনিক যুগাÍর এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি শফিকুল ইসলাম, দ্য বিজনস স্ট্যান্ডার্ড ও জাগা নিউজ এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি আজিজুল সঞ্চয়, দনিক আমাদর নতুন সময় এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি আবুল হাসনাত রাফি, দ্যা ট্রাইব্যুনাল এর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ও হায়াইট নিউজ এর বার্তা প্রধান ইফতয়ার রিফাত,দৈনিক লাখোকণ্ঠ’র ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি বাহাদুর আলম, শিক্ষানবিশ আইনজীবি সকল আহমদ পল্লব, কাজীপাড়ার আফরাজ শাহ্, ফারুক শাহ্, ইমন শাহ্।
অনুষ্ঠান অতিথিদর ফুলল শুভছা ও ক্রস্ট প্রদান করন এপি গ্রুপ’র সদস্য আতিকুর রহমান, আল-আমিন, আশিক আহমদ, লামিন হাসান, আশরাফুল, মাঃ মরাজ মিয়া, বুলবুল আহমদ, মশাদ আহমদ ও শখ কাউসার। পর শতাধিক শীতার্তর মাঝ অতিথিরা কম্বল বিতরণ করন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD