শনিবার, ২৮ মে ২০২২, ১২:৪৫ অপরাহ্ন

সেরা ফ্যাশন ডিজাইনার হিসেবে ‘ফ্রেন্ডস ভিউ স্টার এওয়ার্ড’ সম্মাননা পেলেন নিডস লাইফস্টাইল সিও মাকসুদা সিলাত

সেরা ফ্যাশন ডিজাইনার হিসেবে ‘ফ্রেন্ডস ভিউ স্টার এওয়ার্ড’ সম্মাননা পেলেন নিডস লাইফস্টাইল সিও মাকসুদা সিলাত

বাকের সরকার বাবর।।
মাকসুদা সিলাত ফ্রেন্ডস ভিউ স্টার এওয়ার্ড এ তিনটি ফ্যাশন কিউ প্রদর্শন হয় এতে একটি কিউ ছিল দেশের অন্যতম ফ্যাশন ব্রান্ড নিডস লাইফস্টাইল এই প্রতিষ্ঠানের সিইও মাকসুদা সিলাত। ফ্যাশন শো এর কোরিওগ্রাফার ছিলেন বাকিব বাবু।

গত ৩০ মার্চ হোটেল ঢাকা রিজেন্সিতে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ফ্রেন্ডস ভিউ স্টার এওয়ার্ড-২০২০। অনুষ্ঠানে এ্যাওয়ার্ড সিরিমনি, সেলেব্রেটি ড্যান্স, লাইভ সং পারফরমেন্স, র‌্যাম্প ফ্যাশন ও বাফেট ডিনার এর আয়োজন ছিল। চলচ্চিত্র, নাটক, সংগীত, ফ্যাশন, নৃত্যু, উপস্থাপনাসহ মিডিয়ার বিভিন্ন অঙ্গনের ক্যাটাগরীতে এই এ্যাওয়ার্ড প্রদান করা হয় ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক প্রতিমন্ত্রী জনাব কে এম খালেদ, এশিয়ান টিভির চেয়ারম্যান জনাব আলহাজ্ব হারুনর রশীদ সি আই পি, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক জনাব আলহাজ্ব আবু সায়েম শাহিন, কে পি সি এর চেয়ারম্যান জনাব কাজী সাজিদুর রহমান।
মাকসুদা সিলাত দেশের খ্যাতনামা শিল্পপ্রতিষ্ঠান নিডস এর এমডি ব্রাহ্মণবাড়িয়া জেলা কসবা উপজেলার চন্দপুর গ্রামের কৃতিসন্তান প্রকৌশলী নাজমুল হুদা খন্দকারের স্ত্রী। মাকসুদা সিলাতের এই অর্জন নিসড শিল্পপরিবারের সকলে জন্য বিরল সম্মান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD