শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
কিশোরগঞ্জে নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ,আহত-১

কিশোরগঞ্জে নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ,আহত-১

খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী প্রতিনিধি\

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদকে কেন্দ্র করে দুই প্রার্থীর মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছে একজন।
সরেজমিনে গিয়ে দেখা গেছে,উপজেলার মাগুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মাগুড়া ধনীপাড়ায় দুই প্রার্থীর (জাতীয় পার্টি ও স্বতন্ত্র) সমর্থকদের মধ্যে বাক বিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে জাতীয় পার্টির প্রার্থী আখতারুজ্জামান মিঠু (লাঙ্গল) সমর্থকরা লাঠি সোটা নিয়ে স্বতন্ত্র প্রার্থী মাহমুদুল হোসেন শিহাব (চশমা) চেয়ারম্যানের সমর্থকের উপর হামলা করে। এতে আহত হয় মাগুড়া মিয়া পাড়ার ইউসুফ আলীর ছেলে শরিফুল ইসলাম (৪০)। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে মাগুড়ার বিভিন্ন পাড়ায় পাড়ায় থমথমে বিরাজ করছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে। পুলিশ ঘটনাস্থল ত্যাগ করলেই দু’পক্ষের সমর্থকরা স্বশস্ত্র অবস্থায় আবার রাস্তায় অবস্থান করছে। স্থানীয় লোকজন বলেন,ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মাগুড়া ইউনিয়নে যে কোন মুহুর্তে রক্তক্ষয়ী সংঘর্ষের সৃষ্টি হতে পারে।
জাতীয় পার্টির প্রার্থী আখতারুজ্জামান মিঠুর সাথে কথা তিনি বলেন,শিহাব নিজেই বৃহস্পতিবার বাদশাকে মারধর করার কারণে আজকে হয়তো এমন ঘটনা ঘটেছে। তবে আজ যা ঘটেছে তা পূর্ব শত্রæতার কারণেই হতে পারে।
মাগুড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী মাহমুদুল হোসেন শিহাব বলেন,আমার কর্মীরা ভোট করার জন্য মাগুড়া ধনীপাড়ায় গেলে আমার কর্মীদেরকে মিঠুর সমর্থকরা মারধর করে এবং এতে শরিফুল আহত হয়।
কিশোরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম শরীফ বলেন,বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশের টহল চলছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD