শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার পেল ৪০ পরিবার

কিশোরগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার পেল ৪০ পরিবার

খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী প্রতিনিধি \

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পের অধিনে নির্মিত বাড়ীতে থাকা ৪০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
বুধবার দুপুরে উপজেলার নিতাই ইউনিয়নের কাচারী বাজার এলাকার আশ্রয়ন বাসীর মধ্যে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়। দেশব্যাপী করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ্য পরিবারের জন্য প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার খাদ্য সামগ্রী বিতরণ করেন কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রোকাসানা বেগম। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) রাকিবুজ্জামান,নিতাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারূকুজ্জামান ফারুক, প্রেস ক্লাব আহবায়ক ও দৈনিক করতোয়া উপজেলা প্রতিনিধি আবু হাসান শেখ তনা, দৈনিক ইত্তেফাক সংবাদদাতা শামীম হোসেন বাবু ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি এ এইচ এম আহসানুল হক চন্দন প্রমূখ।
উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম বলেন, বৈশ্বিক করোনা ভাইরাসে মানুষ একেবারেই নাজেহাল হয়ে পড়েছে। দেশে করোনা ভাইরাসের পাশাপাশি লকডাউনে গ্রামের মানুষ অনেকেই অসহায় হয়ে পড়েছে। প্রধানমন্ত্রী করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ্য পরিবারের কথা চিন্তা করে তাদের জন্য সহায়তা প্রেরণ করেছেন। আশ্রয়ন প্রকল্পে বসবাসকারীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের প্রতিটি ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ পর্যায়ক্রমে চলবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD