শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
কিশোরগঞ্জে বিশ্ব টয়লেট দিবস পালিত

কিশোরগঞ্জে বিশ্ব টয়লেট দিবস পালিত

খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী প্রতিনিধি\

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স’র আয়োজনে ও ল্যাম্ব প্লান “শো”-২ প্রকল্পের সহয়োগীতায় বিশ্ব টয়লেট দিবস পালন করা হয়।
গতকাল বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ ‘শো’-২ প্রকল্পের যৌথ সহায়তায় এবং গ্লোবাল অ্যাফেয়ার্স কানাডার অর্থায়নে বিশ্ব টয়লেট দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ মোঃ মোখলেছুর রহমান। শুভেচ্ছা বক্তব্য রাখেন ল্যাম্ব প্লান ‘শো’-২ প্রকল্পের টেকনিক্যাল কো-অর্ডিনেটর নজরুল ইসলাম। এ সময় বিভিন্ন এনজিও প্রতিনিধি,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স ও ল্যাম্ব শো প্রকল্পের মাঠ পর্যায়ের কর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ মোঃ মোখলেছুর রহমান’র নেতৃত্বে একটি র্র‌্যালী উপজেলা স্বাস্থ্য কমল্পেক্স চত্বর থেকে বের করে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে শেষ হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD