বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
কিশোরগঞ্জে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা ও বর্ণাঢ্য শোভাযাত্রা

কিশোরগঞ্জে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা ও বর্ণাঢ্য শোভাযাত্রা

খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী প্রতিনিধি \

নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার কেন্দ্রীয় দূর্গামন্দির (বানিয়া পাড়া) কমিটির আয়োজনে শ্্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়।
শুক্রবার দুপুরে বাংলাদেশ পূজা উদযাপন কিশোরগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ফণি ভূষন মজুমদারের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল।
সংসদ সদস্য বলেন,আমি সংসদে আসার পর দেশে করোনার মহামারিতে কিশোরগঞ্জ-সৈয়দপুরের মানুষের পাশে সাধ্যমতে থাকার চেষ্টা করেছি। করোনার প্রকোপে মানুষ ঘর থেকে বের হতে পারে নাই। আমি নিজেও করোনায় আক্রান্ত ছিলাম। তারপরেও আপনাদের পাশে থেকে সাহায্য সহযোগীতা করার চেষ্টা করেছি। কতটুকু করতে পেরেছি তা জানি না। গত নির্বাচনে আপনারা আমাকে যেভাবে সহযোগীতা করেছেন আগামী নির্বাচনেও যদি দলীয় ভাবে আমি এই আসনে নির্বাচন করি পূর্বের ন্যায় আমার পাশে থাকবেন বলে আশা করি। তিনি কেন্দ্রীয় দূর্গা মন্দিরের উন্নয়নের জন্য অর্থ বরাদ্দ দেয়ার ব্যাপারে আশ্বস্ত করেন।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেট বাবু,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের জেলা সভাপতি উত্তম কুমার রায় বাদল,সহ-সভাপতি অনিমেশ চন্দ্র রায়,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পতিরাম চন্দ্র রায়,এ্যাডভোকেট আমিরুল ইসলাম আমির। এ সময় আরও উপস্থিত ছিলেন,উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান রশিদুল ইসলাম,হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের উপজেলা সভাপতি শিক্ষক প্রতাপ চন্দ্র রায়,কিশোরগঞ্জ থানার ওসি তদন্ত এস এম শরীফ প্রমূখ। আলোচনা সভা শেষে কিশোরগঞ্জ কেন্দ্রীয় দূর্গা মন্দির (বানিয়া পাড়া) থেকে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শিল্পী রাণী রায়ের নেতৃত্বে এক বিশাল আনন্দ র‌্যালী বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমাবেশ স্থলে এসে র‌্যালীর সমাপ্তি ঘটে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD