মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
খুলনার দাকোপের ঐতিহ্যবাহী বাজুয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যন মানষ কুমার রায়ের দায়িত্ব গ্রহন

খুলনার দাকোপের ঐতিহ্যবাহী বাজুয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যন মানষ কুমার রায়ের দায়িত্ব গ্রহন

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান
১ নভেম্বর সোমবার বিকালে দাকোপের ঐতিহ্যবাহী বাজুয়া ইউনিয়নের নৌকা প্রতিকের নবনির্বাচিত চেয়ারম্যান মানষ কুমার রায় দায়িত্ব ভার গ্রহন করেন। ইউনিয়নের হলরুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানে তিনি তার পুর্ববর্তী চেয়ারম্যান রঘুনাথ রায় এর থেকে এ দায়িত্ব ভার বুঝেনেন। বাজুয়া ইউনিয়নের নয়টি ওর্য়াডের প্রত্যক্ষ ভোটে বিজয়ী হন উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বাজুয়া সুরেন্দ্রনাথ ডিগ্রী কলেজের সাবেক ভিপি মানষ কুমার রায়। এ সময় ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।
এ লক্ষে বাজুয়া ইউনিয়ন পরিষদ মিলনয়াতনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়, বাজুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অপারাজিত মন্ডল অপুর সভাপতিত্বে বক্তব্য রাখেন নৌকা প্রতিকের নবনির্বাচিত চেয়ারম্যান মানষ কুমার রায় এ সময় তিনি বলেন স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসাবে সমাজ ও দেশের উন্নয়ন, ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে বাজুয়া ইউনিয়নকে একটি পরিচ্ছন্ন ইউনিয়ন ও মডেল ইউনিয়ন গঠনে সচেষ্ট থাকবো। তিনি আরো বলেন আমি শাষক নয় জনগনের সেবক হয়ে কাজ করতচাই,,ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত করতে সকলকে সাথে নিয়ে প্রতিরোধ গড়ে তুলবো, জনগনের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত প্রতিনিধিগন হল জনগনের সেবক।
বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন প্রধান শিক্ষক শংশক শেখর ঢালী,সহকারী প্রধান শিক্ষক
বিশ্বজিত দে, পুলিন কৃষ্ণ গাইন,রাম প্রসাম থান্দার,নিত্যানন্দ রায়,তৃপ্তীময়ী রায়,অধেন্দু শেখর রায়,ভারপ্রাপ্ত বাজুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধার সমাপাদক তুষার রায়,শিক্ষক হাতেম শেখ,মোঃজিয়াদ আলী সরদার প্রমুখঃ নির্বাচিত সদস্য ও সদস্যা উৎপল দাস,দীনবন্ধু মন্ডল,মাখন ঘরামী,জয়দেব রায়,বিশ্বজিত সরকার,মিজানুর মির্জা,কনিকা পোদ্দার,রুমা মন্ডল,মিনতী রায়,নুরইসলাম শেখ,অসিম রায়,রবীন মোগল,। উপস্হিত ছিলেন সজল গাইন,
প্রিস্ন বিশ্বাস,অশোক মন্ডল,রাসেল রনী,দিবাকর সরকার সাবেক ছাত্রলীগ নেতা ,লিটন আচার্য্য প্রমুখঃ
পূর্ববর্তি চেয়ারম্যানগন তাদের কার্যকালে ইউনিয়ন পরিষদের আয়-ব্যায় ও বিগত ৫ বছরের উন্নয়ন কার্যক্রম জনগনের সামনে উম্মুক্তভাবে আলোচনা করে জনগনের কাছ থেকে তাদের উপর অর্পিত দায়িত্ব হতে অব্যাহতি নেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD