শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের চেয়ারম্যান সরজিত কুমার রায় – এর ম্যুরাল উদ্বোধন

খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের চেয়ারম্যান সরজিত কুমার রায় – এর ম্যুরাল উদ্বোধন

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান
খুলনার দাকোপ উপজেলার লাউডোব বাদামতলা মাধ্যমিক বিদ্যালয়ে লাউডোব ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত সফল চেয়ারম্যান চিরনবীন, কর্মবীর এবং লাউডোব বাদামতলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ‘সরজিত কুমার রায়’ এর মুরাল স্থাপন করল লাউডোব বাদামতলা মাধ্যমিক বিদ্যালয়।আলোকিত সমাজ এবং লাউডোব ইউনিয়নকে বাংলাদেশের একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রত্যয়ে চেয়ারম্যান ‘সরজিত কুমার রায়’ তার ইউনিয়নে বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মন্দির, মুসলিম ও খ্রীষ্টিয় কবরস্থান, মহাশ্মশান সহ বিভিন্ন প্রতিষ্ঠান তৈরী করেছেন। তথ্য প্রযুক্তির এ যুগে তার সমস্ত উন্নয়নের খবর আমাদের দেশের গন্ডি ছাড়িয়ে পাশ্ববর্তী বন্ধু দেশ ভারতেও পৌছেছে। আর তারই ফল স্বরুপ নিখিল ভারত বঙ্গ সাহিত্য পদকে ভূষিত হয়েছেন দাকোপের কৃতি সন্তান সরোজিত কুমার রায়।এছাড়া সামাজিক সচেতনতামুলক কর্মকান্ড ও সামাজিক পরিমণ্ডলে বিশেষ অবদানের জন্য “বিশ্ব মানব শিক্ষা” সংস্থার সম্মাননা পদক গ্রহন করেছেন পশ্চিম বঙ্গ সরকারের মাননীয় ক্রেতা মন্ত্রী শ্রী সাধন পাণ্ডে’র নিকট থেকে।
এই অসংখ্য সৃষ্টির স্বপ্নদ্রষ্টা সরজিত কুমার রায় – এর
ম্যুরাল উদ্বোধনী অনুষ্ঠানে লাউডোব বাদামতলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমিয় কুমার মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য (সংরক্ষিত আসন ৩০) গ্লোরিয়া ঝর্ণা সরকার এমপি। এসময় তিনি বলেন —— প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অব্যহত উন্নয়নে দেশ আজ উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে যাচ্ছে,আওয়ামীলীগ সরকার রাষ্ট্রিয়ক্ষমতায় থাকলে দেশের একটি মানুষ ও খাদ্য অভাবে থাকেনা।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অঙ্কন করেছিলেন লাল সবুজের স্বাধীন বাংলাদেশ। আর বাবার রেখে যাওয়া স্বপ্ন সঠিক রুপে রুপান্তরিত করতে তিলে তিলে রুপরেখা দিচ্ছেন সেই বাংলদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাকোপ বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন প্রাক্তন এডিসি প্রফুল্ল কুমার সরকার। এছাড়া উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক সুকুমার, মানিকচন্দ্র গাইন,শচীন্দ্রনাথ মন্ডল,রাধাকান্ত মন্ডল,সুকল্যান রায়,প্রদিব সরদার সহ বিভিন্ন কলেজের অধ্যক্ষ,বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক সহ এলাকার সুধী সমাজের অসংখ্য আলোকিত মানুষ। উক্ত অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন লাউডোব বাদামতলা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত শিল্পী চিন্ময় মিস্ত্রী।.

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD