বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
জনপ্রশাসন পদক এ ভুষিত হলেন দাকোপ উপজেলা নির্বাহী অফিসার মিন্টু বিশ্বাস

জনপ্রশাসন পদক এ ভুষিত হলেন দাকোপ উপজেলা নির্বাহী অফিসার মিন্টু বিশ্বাস

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান

সর্বোচ্চ রাষ্ট্রীয় পুরস্কার জনপ্রশাসন পদক ২০২১ এ ভুষিত হলেন দাকোপ উপজেলা নির্বেহী অফিসার মিন্টু বিশ্বাস। টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা ২০৩০ এর core philosophy “Leaving no one behind” ধারণার আওতায় খুলনা জেলার দাকোপ উপজেলার বানিশান্তা যৌনপল্লীর জন্ম গ্রহণ করা সমাজচ্যুত শিশুদের শিক্ষাসহ নিরাপদ আশ্রয় প্রকল্পের( সমাজের মূল ধারায় ফিরিয়ে আনা) সফল বাস্তবায়নের জন্য খুলনা জেলার সাবেক জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন এর নেতৃত্বে দলগত সাধারণ ক্যাটাগরিতে জনপ্রশাসন পদক অর্জন।
সরকারি কর্মকর্তাদের জন্য প্রদত্ত সর্বোচ্চ রাষ্ট্রীয় পুরস্কার জনপ্রশাসন পদক ২০২১- অর্জন করেন দাকোপ উপজেলার নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিন্টু বিশ্বাস।
খুলনা জেলার দাকোপ উপজেলার বানিয়াশান্তা যৌনপল্লীর জন্ম নেওয়া সমাজচ্যুত শিশুদের জন্য বিদ্যালয়ের সঙ্গে আবাসিক হোস্টেল নির্মাণ করে তাদেরকে সমাজের মূলধারায় ফিরিয়ে আনার লক্ষ্যে অবদানের জন্য সাধারনক্ষেত্রে দলগত শ্রেনীতে
সফল বাস্তবায়নের জন্য খুলনা জেলার তৎকালিন সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন এর নেতৃত্বে দলগত সাধারণ ক্যাটাগরিতে সর্বোচ্চ রাষ্ট্রীয় পুরস্কার জনপ্রশাসন পদক ২০২১ অর্জন করেছেন দাকোপ উপজেলা নির্বাহী অফিসার মিন্টু বিশ্বাস।
২৭ জুলাই মঙ্গলবার সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অনুষ্ঠানে এ পদক প্রদান করা হয়।করোনা সংক্রমণ পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যুক্ত হন। তার পক্ষ থেকে পদক তুলে দেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। ওসমানী মিলনায়তনে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।
দাকোপ উপজেলা নির্বাহী অফিসার মিন্টু বিশ্বাস অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন খুলনা জেলার সাবেক সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন স্যার,কে টিমের সদস্য জনাব মোঃ ইউসুপ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) স্যার, জনাব জিয়াউর রহমান, প্রাক্তন অতিরিক্ত জেলা প্রশাসক( রাজস্ব) স্যার, জনাব মোঃ আব্দুল ওয়াদুদ, প্রাক্তন উপজেলা নির্বাহি অফিসার, দাকোপ, স্যার জনাব শারমিন জাহান, সহকারী কমিশনার, জেলা প্রশাসকের কার্যালয় ,খুলনা আমার পরিবারের সকল সদস্য বিশেষ করে বাবা- মা, জ্যোতি, সৌহার্দ্য ও অন্যান্য শুভাকাঙ্ক্ষীদের প্রতি। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই দাকোপ উপজেলার সকল সরকারি কর্মকর্তা, শিক্ষক, রাজনীতিবিদ, ও জনপ্রতিনিধিদের প্রতি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD