রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
জামালপুরে ছায়ানীড়ের বিশেষ জরুরি সভা অনুষ্ঠিত

জামালপুরে ছায়ানীড়ের বিশেষ জরুরি সভা অনুষ্ঠিত

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম:

ছায়ানীড়,জামালপুর এর বিশেষ জরুরি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ ডিসেম্বর সোমবার সন্ধ্যা ৬টি হতে রাত প্রায় ১০টা পর্যন্ত জামালপুর শহরের বকুলতলায় পাবলিক লাইব্রেরির মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভার সভাপতিত্ব করেন কেন্দ্রীয় ছায়ানীড়ের উপদেষ্টা পর্ষদ এর অন্যতম সদস্য, “ছায়ানীড়,জামালপুর ” এর সভাপতি এ আর এম আলিফ সুমন ( পুলিশ সুপার, বাংলাদেশ পুলিশ।) ও সভার সার্বিক সঞ্চালনায় ছিলেন ছায়ানীড় জামালপুর এর যোগ্য সাধারণ সম্পাদক জি,এস,এম সাঈদুর রহমান, সুমন। বিজয়ের মাসে স্বাধীনতা সংগ্রামে আত্মত্যাগকারী সকল শহীদ মুক্তিযোদ্ধাদের ত্যাগের প্রতি শ্রদ্ধা জানিয়ে সাধারণ সম্পাদক তার স্বাগত বক্তব্যের মাধ্যমে সভার কার্যক্রম শুরু করেন।
সভায় ” ছায়ানীড়,জামালপুর ” এর জেলা কমিটির উল্লেখযোগ্য সদস্যগণ উপস্থিত ছিলেন। নবীন সদস্যদের তারুণ্যের উপস্থিতি উপস্থিতি ভিন্ন মাত্রা যোগ দেয় সভাটির। নবীন সদস্যদের পক্ষ থেকে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ছায়ানীড়,জামালপুর এর অন্যতম সদস্য ইঞ্জিনিয়ার শামীম আহমেদ তুষার ও সহ.তথ্য ও প্রযুক্তি বিষয়ক সহ.সম্পাদক আবির হান্নান। সাধারণ সম্পাদক অনুষ্ঠানের শুরুতেই মুক্ত মত বিনিময়ের মাধ্যমে সভাপতি সম্মতি ক্রমে মুক্ত আলোচনার দ্বার উন্মোচন করে দেন সাধারণ সম্পাদক ডা. তারেক মেহের রনির সঞ্চালনায় বক্তব্য রাখেন সহ.সভাপতি অধ্যাপক তারিক ফেরদৌস, সহ.সভাপতি অধ্যাপক ইতিমোদ্দৌলা হিন্দোল, উপদেষ্টা পর্ষদের সদস্য এইচ এম ফরিদ উদ্দীন, সামিউল হক, একরামুল সিদ্দিকী ময়না, সানিয়া সুলতানা। এছাড়াও সম্পাদক পর্ষদের মধ্য থেকে আবু বক্কর সিদ্দিকী. সুইট,নবীন সদস্যদের পক্ষ থেকে মতামত ব্যক্ত করেন সাকিব।
দীর্ঘ ৯ মাস করোনার ভয়াল থাবায় স্থবির বৈষয়িক বিপর্যয়ের কারণে সংগঠনটির সকল কর্মকান্ড স্থবির অবস্থাতে থাকা সভাটি ছিলো অতি প্রাঞ্জল ও উৎসব মুখর।
উপস্থিতির মধ্যে উল্লেখযোগ্য ছিলো উপদেষ্টা কাউন্সিলের প্রদীপ হোড়, অধ্যাপক ইকরামুল হক মুর্শেদ, অধ্যাপক সোহেল সেলিম চৌঃ, ব্যবসায়ী দিলবার হোসেন, ফেরদৌস হাসান, দীর্ঘ দিন অসুস্থতার পর প্রকাশনা সম্পাদক এডভোকেট লিন্টু ভৌমিক,দুলু উপস্থিত হয়েছিলেন। সহ. সম্পাদক বাকি চিনু,কার্যকরী সদস্য মোঃ মাহফুজুর রহমান লুপন, নুর উদ্দীন খোকন, রশিদ অপু, মো. ইব্রাহীম হোসেন বাবুল,এ বি এম আকরাম হোসেন বিপ্লব, শ্রীযুক্ত তপন, আরো অনেকেই।।সাংবাদিক আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত করীম উক্ত সভায় উপস্থিত থেকে সংগঠন এর কার্যক্রমের সাথে একাত্মতা প্রকাশ করেছেন।
সবার বক্তব্যর শেষে, সভাপতি তার সুচিন্তিত ভবিষ্যৎ কর্মপরিকল্পনা, সাংগঠনিক বিভিন্ন বিষয়ে সদস্যগণের উত্থাপিত মতামত এর ব্যাখ্যা, যুক্তিখন্ডন করে সুনির্দিষ্ট দিকনির্দেশনা মুলক বক্তব্যের মধ্য দিয়ে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
সভায় উপস্তিতির সকলকে মাস্ক ব্যবহারে উদ্ভুদ্ধ করতে সবাই কে মাস্ক বিতরণ করা হয়।।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD