শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
ঝালকাঠিতে ১৫২ পরিবার পেল জমিসহ নতুন ঘর

ঝালকাঠিতে ১৫২ পরিবার পেল জমিসহ নতুন ঘর

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠি জেলায় তৃতীয় পর্যায়ের ২য় পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর পেল ১৫২ গৃহহীন ও ভূমিহীন পরিবার। প্রধান মন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়াল্লী প্রধান অতিথি থেকে একযোগে সাড়া দেশের সাথে হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধন করেন। এর মধ্যে নলছিটি উপজেলায় ১২২ ও রাজাপুরে ৩০ পরিবারকে বৃহস্পতিবার ( ২১ জুলাই) প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘর হস্তান্তর করা হয়।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে জেলার কাঁঠালিয়া, রাজাপুর ও নলছিটি উপজেলা পরিষদ অডিটরিয়ামে পৃথক পৃথক চাবি হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কাঁঠালিয়া উপজেলা নির্বাহি অফিসার (ইউএনও) সুভাস চন্দ্র গোলদারের সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঝালকাঠি জেলা প্রশাসক মোঃ জোহর আলী। এসময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক সহ সুবিধা ভোগীগন উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে সুফল ভোগীদের মাঝে জমি সহ ঘরের চাবি হস্তান্তর করেন জেলা প্রশাসক মোঃ জোহর আলী।

নলছিটিতে পৃথকভাবে আয়োজিত অনুষ্ঠানে ইউএনও রুম্পা সিকদার’র সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ নাজমুল হাসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিজন খরাতি প্রমুখ। সব শেষে উপজেলার ১২২ জন ভূমিহীন ও গৃহহীনের মাঝে প্রধান মন্ত্রীর উপহার পাকা ঘরের চাবি হস্তান্তর করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD