রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
রাণীনগর থানা পুলিশের ইফতার সমগ্রী বিতরণ

রাণীনগর থানা পুলিশের ইফতার সমগ্রী বিতরণ

রহিদুল ইসলাম রাইপ
নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর রাণীনগরে রোজাদার ব্যক্তিরদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেছেন রাণীনগর থানা পুলিশ।
চলমান সর্বাত্মক লকডাউনের কারণে চরম বেকায়দায় পড়েছে ভাসমান, ভবঘুরে, ছিন্নমূল, খেটে খাওয়া ও নিম্ম আয়ের মানুষরা।
অনেকেই খেয়ে না খেয়ে দিনপার করছেন এই সব মানুষরা। তেমন কাজ না থাকায় অনেকের ঘরে দিন শেষে ইফতার করার মতো কোন জো নেই। তাই পবিত্র রমজান উপলক্ষে নওগাঁর রাণীনগর থানা পুলিশের উদ্যোগে পথচারী, গরীব, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দের নেতৃত্বে শুক্রবার থানার এসআই রতনসহ অন্যান্য পুলিশ সদস্যদের সাথে নিয়ে উপজেলা সদরের বাজার, স্টেশনসহ বিভিন্ন স্থানের শতাধিক গরীব, ভবঘুরে ও অসহায় মানুষদের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ওসি শাহিন আকন্দ জানান, পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার নির্দেশে নিজস্ব অর্থায়নে তারা ইফতার সামগ্রী বিতরণ করছেন। পুরো রমজান মাস জুড়ে উপজেলার বিভিন্ন স্থানের গরিব, ভবঘুরে, অসহায় ও হতদরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণসহ আগামীতেও এই ধরনের মানবিক কর্মকাণ্ড অব্যাহত রাখা হবে বলেও তিনি জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD