শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
সুবর্ণচরে প্রবাসীর বাড়িতে ডাকাতি

সুবর্ণচরে প্রবাসীর বাড়িতে ডাকাতি

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী সুবর্ণচরে রাতের আধারে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে প্রবাসীর বাড়িতে ডাকাতি হয়েছে বলে অভিযোগ করে এক ভুক্তভোগী।

গতকাল রবিবার (২৮ নভেম্বর) দিবাগত রাত ২ টার সময় উপজেলার চর আমান উল্যাহ ইউনিয়নের ০৭নং ওয়ার্ড মসজিদ মার্কেট সংলগ্ন এমন ঘটনা ঘটে।

ভুক্তভোগী মোঃ মাইন উদ্দিন বাবর চরক্লার্ক ইউনিয়নের হাজী হালিম উল্যাহ’র ছেলে।

মাইন উদ্দিন বাবর জানান, রাত আনুমানিক ২ টার সময় একদল ডাকাত মুখোশ করা অবস্থায় আমার ঘরে প্রবেশ করে। একজন এসে আমার বুকে চুরি ধরে আমাদেরকে জিম্মি করে আলমারি খুলে নগদ ২৬ হাজার ৫০০ টাকা, আড়াই ভরি অলংকার, ২ টি বিদেশী ম্যাগলাইট, ১ টি পার্সপোট বই, ২ টা স্মার্ট ফোন, ২ টা বাটন মোবাইল ও শীতের বিভিন্ন সরঞ্জাম’সহ প্রায় ২ লক্ষ টাকা মালামাল নিয়ে যায়।

তিনি আরো বলেন, তখন সময়ে আমরা ঘরের ভিতরে থাকা কেউ কোনো প্রকার শব্দ করলে সবাইকে হত্যা করার হুমকিও দেয় ডাকাতরা। একা বাড়ি হওয়ায় চতুর্দিকে আলোকিত রাখার জন্য রাতে বিদ্যুৎ এর লাইট গুলো জ্বালিয়ে রাখি। কিন্তু ডাকাতদের সুবিধার্থে তারা জ্বালানো লাইট গুলো খুলে পেলে। তাই পুরো বাড়ি অন্ধকার হওয়ায় প্রায় ৩০ মিনিট এই তানডব চালায় ডাকতরা।

স্থানিয়রা জানান, এঘটনা এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতি বিরাজ করছে। এবং এই শীতের মৌসুমে কুয়াশা রাতে সকলে চতুর্দিকে সজাগ থাকার কোনো বিকল্প নেই। তারা আরো বলেন, এই বিষয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি। না হয় এটি দিন দিন আরো বৃদ্ধি হওয়ার আশংকা রয়েছে।

উল্লেখ্য, ভুক্তভোগী একজন প্রবাসী ছিলেন। করোনাকালীন সময়ের পূর্বে গত ২ বছর বাড়িতে জিবন যাপন করেছে। কিন্তু চলতি বছরের প্রথমে সে চরক্লার্ক ইউনিয়নের ২নং ওয়ার্ড় জনতা বাজার সংলগ্ন হাজী হালিম উল্যাহ নামে তার পুরাত বাড়ি থেকে এসে একই উপজেলার চর আমান উল্যাহ ইউনিয়নের ৭নং ওয়ার্ড মসজিদ মার্কেট সংলগ্ন নতুন বসত বাড়ী নির্মাণ করে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জিয়াউল হক জানান, অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখবো।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD