বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
ঝালকাঠিতে ইউপি ভবনে অগ্নিকান্ড

ঝালকাঠিতে ইউপি ভবনে অগ্নিকান্ড

মোঃ আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ- ঝালকাঠি সদর উপজেলার গাবখান ধানসিড়ি ইউনিয়নের পুরাতন ইউপি ভবনে অগ্নিকান্ড ঘটেছে। ঝালকাঠি ফায়ারসার্ভিসের দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। শনিবার সকাল ১১টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, ঝালকাঠি সদর উপজেলার গাবখান ধানসিড়ি ইউনিয়নের পুরাতন পরিত্যক্ত ভবনের মধ্য থেকে আগুনের ধোয়া দেখে এক পথচারী স্থানীয়দের জানান। স্থানীয়রা ইউপি চেয়ারম্যান ও সচিবকে জানালে ঝালকাঠি ফায়ার সার্ভিসের দমকল বাহিনীকে তারা খবর দেন। ফায়ারসার্ভিসের দমকল বাহিনীর সদস্যরা দুটি ইউনিটে বিভক্ত হয়ে দীর্ঘক্ষণ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
পরিত্যক্ত ভবনের মধ্যে রাস্তা সংস্কারের কাজে ব্যবহৃত ঝুট রাখা ছিলো। ধারণা করা হচ্ছে স্থানীয় কিশোররা খেলার ছলে আগুনের ফুলকি পড়ার পরে খেয়াল না করে চলে যায়। তা থেকেই ধীরে ধীরে তা অগ্নিকান্ডে রূপ নেয়।
ঝালকাঠি ফায়ারসার্ভিস কর্মকর্তা ফিরোজ জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দুটি ইউনিটে বিভক্ত হয়ে আগুন নিয়ন্ত্রণে চেষ্টা চালানো হয়। কিছু সময়ের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।
ইউপি চেয়ারম্যান জাকির হোসেনকে একাধিকবার ফোন দিলে তিনি রিসিভ না করায় বক্তব্য পাওয়া সম্ভব হয়নি। ইউপি সচিব জসিম উদ্দিন জানান, খবর শুনে গিয়েছি, ফায়ারসার্ভিসের দমকল বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে করছে। রাস্তার কাজে ব্যবহৃত ঝুট থেকে আগুনের সুত্রপাত হয়েছে। পরিত্যক্ত ভবনে রাস্তার ঝুট কিভাবে আসলো তার কোন সঠিক জবাব দিতে পারেন নি ইউপি সচিব।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD