বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
নোয়াখালী সুবর্ণচর উপজেলায় সবুজ বাংলাদেশ সংগঠনের সভা অনুষ্ঠিত

নোয়াখালী সুবর্ণচর উপজেলায় সবুজ বাংলাদেশ সংগঠনের সভা অনুষ্ঠিত

ইব্রাহিম খলিল শিমুল, নোয়াখালী:-

“গ্রান হাউজ প্রতিক্রিয়া থেকে রক্ষা পেতে আসুন বনায়ন নিয়ে কাজ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে একটি সেচ্ছাসেবী, পরিবেশ ও কৃষি উন্নয়ন ভিত্তিক “সবুজ বাংলাদেশ” কর্তৃক আয়োজিত সংগঠনের কার্যক্রম অব্যাহত রাখতে ইউনিয়ন পর্যায়ে এক সভার আয়োজন করেন।

শুক্রবার (১১ জুন) বিকেল ৪ ঘটিকায় সুবর্ণচর উপজেলার ০৩নং চর ক্লার্ক ইউনিয়ন পরিষদে এই মিটিং এর আয়োজন অনুষ্ঠিত হয়।

“সবুজ বাংলাদেশ” সংগঠন সুবর্ণচর উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মো: ফরহাদ রেজার সঞ্চালনায় চরক্লার্ক ইউনিয়নের নব সদস্য মো: জাকার আহাম্মদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরক্লার্ক ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আবুল বাসার ডিপটি, বিশেষ অতিথি উপস্থিত ছিলেন সুবর্ণচর প্রেসক্লাবে আহবায়ক মাষ্টার আবদুল কাইয়ুম, সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনের পরিচালক সিরাজ ইবনে মোস্তফা, কেন্দ্রী কমিটির সাংগঠনিক সম্পাদক আবদুল হক, কেন্দ্রীয় কৃষি বিয়ষক সম্পাদক আবদুল্লা আল-নোমান, চরবাটা মহিলা মডেল দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মহিব উল্যাহ মহিব।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, সবুজ বাংলাদেশ সংগঠন সুবর্ণচর উপজেলা সভাপতি মো: দিদারুল আলম খসরু, সিনিয়র সহ-সভাপতি মো: আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল শিমুল, নির্বাহী সদস্য মো: রেদোয়ান হোনেন, এবং মোহাম্মদপুর ইউনিয়নের সভাপতি মো: শামসুদ্দিন হাসান, সালাউদ্দিন, ফয়সাল, দিদার, আবদুর রহমান, শাহেদ, শরীফ সহ আরো অনেকে।

চরক্লার্ক ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আবুল বাসার ডিপটি জানান, সংগঠনের ৪টি কর্মসূচিতে উদ্বুদ্ধ হয়ে সবুজ বনায়নের জন্য চরক্লার্ক ইউনিয়নে কয়েক হাজার গাছের চারা প্রদানের মাধ্যমে বৃক্ষরোপনে সর্বোচ্চ সহায়তা করবো। সংগঠনের সকল সদস্যদের তৎপর থাকার পরামর্শ দেন এবং বনবিভাগের মাধ্যমে সমন্বয় করে তার পক্ষ থেকে সহায়তা করবেন বলে জানান। এছাড়াও তিনি আরো বলেন, যুব কর্মসংস্থানের জন্য ন্যুনতম ১০ জন নারীকে সেলাই মেশিন প্রদান করবেন বলে জানিয়েছেন।

উক্ত মিটিং চলাকালীন সময়ে মোহম্মদপুর ইউনিয়নের সভাপতি মো: সামসুদ্দিন পাঁচ হাজার গাছের চারা প্রদান করবেন বলে জানিয়েছেন। এবং প্রোগ্রাম শেষে সংগঠনের পক্ষ থেকে চার শত চারা রোপণ ও বিতরণ করেন। এবং সব সময় এমন কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন কর্তৃপক্ষরা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD