রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
বেগমগঞ্জে ব্রিজ ভেঙে পিকআপ ভ্যান খালে, আহত ২

বেগমগঞ্জে ব্রিজ ভেঙে পিকআপ ভ্যান খালে, আহত ২

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের হাসানহাট বাজার এলাকায় বড় পোল ব্রিজ ভেঙে মাল বোঝাই পিকআপ ভ্যান খালে ডুবে গেছে।

এ ঘটনায় পিকআপ ভ্যান চালক ও হেলপার আহত হয়েছে। এতে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে জেলা শহর মাইজদীর সাথে তিনটি ইউনিয়নের, দুর্ভোগে পড়েছেন হাজার হাজার যাত্রীরা।

শনিবার (৭ মে) দুপুর ১টা ১০মিনিটের দিকে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় বাসিন্দা শাকিল অভিযোগ করে বলেন, গত দুইদিন আগে উপজেলা প্রকৌশলীসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের ব্রিজের বিষয়ে জানানোর পরও কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। ব্রিজের নিচ থেকে খাল খননের কারণে মাটি সরে গেছে। যার কারণে গত দুই দিন আগে ব্রিজের নিচের মাঝখানের পিলার ভেঙ্গে গেছে এবং আজ এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শী আবু রায়হান বলেন, দুপুর ১টার দিকে মালামাল বোঝাই পিকআপটি ব্রিজের মাঝামাঝি গিয়ে ব্রেক করে। এরপরই ব্রিজটি ভেঙে পিকআপ ভ্যানটি খালের পানিতে পড়ে যায়। তারপর চালক ও হেলপার গাড়ি থেকে বের হয় আসেন।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। তিনি আরো বলেন বলেন, ‘বর্তমানে এই সড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

বেগমগঞ্জ উপজেলা প্রকৌশলী কাজী কামরুল ইসলাম জানান খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি আরো জানান, কিছু দিন আগেই পুরাতন ব্রিজ সরিয়ে সেখানে নতুন পাকা ব্রিজ নির্মাণের প্রকল্প গ্রহণ করা হয়েছে। যেহেতু এটি একটি গুরুত্বপূর্ণ সড়ক আশা করছি খুব দ্রুত এ প্রকল্প পাস হয়ে আসবে ।

তিনি আরও বলেন, শিগগির প্রকল্পের কাজ শুরু হবে। মানুষের দুর্ভোগ কমাতে আপাতত ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে এ বিষয়ে বিকল্প ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD