রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
সুবর্ণচরে কৃষক উন্নয়ন সংস্থার আলোচনা সভা ও পাওয়ার থ্রেসার যন্ত্র বিতরণ অনুষ্ঠিত

সুবর্ণচরে কৃষক উন্নয়ন সংস্থার আলোচনা সভা ও পাওয়ার থ্রেসার যন্ত্র বিতরণ অনুষ্ঠিত

ইব্রাহিম খলিল শিমুল, নোয়াখালী।

নোয়াখালী সুবর্ণচরে “কৃষক উন্নয়ন সংস্থা (কৃউস)” এর আলোচনা সভা ও পাওয়ার থ্রেসার যন্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার (০১ জানুয়ারি) বিকেল ৪ টায় উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের হিরোমি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বহুমুখী দুর্যোগ আশ্রয়ন কেন্দ্র এই প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

উপকাভোগী মোঃ নাছির উদ্দিন সে ৪নং চর ওয়াপদা ইউনিয়নের ৫নং ওয়ার্ড় উত্তর চর মোখলেছ গ্রামের মোঃ আহম্মদ উল্যাহ’র ছেলে।

এসময় উপস্থিত ছিলেন সংস্থার চেয়ারম্যান মোঃ আবদুর রহমান জসিম, নির্বাহী পরিচালক মোঃ রাশেদ ইকবাল বাবলু, স্থানিয় জনপ্রতিনিধি মোঃ জাকার হোসেন, সাংবাদিক ইব্রাহিম খলিল শিমুল, সংস্থার মাঠ ব্যবস্থাপক মোঃ আবুল কাশেম, মিজানুর রহমান, মোঃ শাহাদাত ইমরান, মোঃ জবিউল হোসেন, ইউনুছ আলী, শিবলু মজুমদার, আলী হোসেন, মোঃ রায়হান, নাছরিন আক্তার, নুর নাহার বেগম, ফাতেমা বেগম, চুমকি আক্তার, বিপাশা বেগম’সহ অন্যান্য কর্মীগণ ও গ্রাহক বৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

স্থানিয়রা জানান, অন্যান্য সংস্থার চেয়ে এটি খুবই সুবিধাজনক। একজন প্রান্তিক কৃষক চাইলে স্বল্প সময়ে এই কৃষক উন্নয়ন সংস্থার মাধ্যমে স্বাবলম্বী হওয়া সম্ভব।

সংস্থার নির্বাহী পরিচালক মোঃ রাশেদ ইকবাল বাবলু জানান, কৃষক উন্নয়ন সংস্থা (কৃউস) এর পক্ষ থেকে স্বল্প মূল্যে দীর্ঘ মেয়াদী বিনিয়োগের মাধ্যমে এই পাওয়ার থ্রেসার যন্ত্রীটি কৃষকদের মাঝে বিতরণ করা হয়।

তিনি আরো জানান, কৃষকের কল্যাণে সংস্থার সকল সদস্যরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এছাড়াও কৃষক স্বল্প সময়ে এই সংস্থার মাধ্যমে স্বাবলম্বী হতে পারবে। এবং কৃষকদের মাঝে এমন কার্যক্রম সব সময় অব্যাহত থাকবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD